১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে যুবলীগের দু’গ্রæপে সংঘর্ষ, আহত ৫

মো: রুবেল : চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামে স্থানীয় যুবলীগের দু’গ্রæপের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় যুবলীগ নেতা ইয়াছিন, সুজন, আরিফসহ কয়েকজন মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় যুবলীগের অপর গ্রæপের সাহেদসহ কয়েকজন তাদেরকে কটোক্তি করে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে।
স্থানীয় যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন মিল্টন জানায়, রাত সাড়ে ১১ টার দিকে বাড়ী যাওয়ার পথে পিছন থেকে সাহেদসহ সন্ত্রাসীরা ইয়াছিন, সজল ও আরিফকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে মারধর করতে থাকে। এ সময় দু’গ্রæপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে সাহেদ গ্রæপের আরমান ও বাবু আহত হয়। মারাত্মক আহত ইয়াছিনকে নোয়াখালী সদর ও আহত সজল,আরিফ, আরমান ও বাবুকে চাটখিল সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ দিকে রাতে সাহেদসহ একদল সন্ত্রাসী বিপ্লব নামের একজনের ঘরে সন্ত্রাসী হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর করে। বাধা দিলে সন্ত্রাসীরা গৃহকর্তা বিপ্লবকে কিল ঘুষি মেরে জখম করে। এ ঘটনায় সাহেদকে আসামী করে বিপ্লব বাদী হয়ে থানায় অভিযোগ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মূলত যুবলীগ নেতা মিল্টন ও সাহেদ এর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, সংঘর্ষের বিষয়ে পুলিশ অবগত আছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares